আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে–হেলাল আকবর চৌধুরী বাবর

চট্টগ্রাম কন্ঠ: ডেক্স 

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবের সপ্তমী পূজায় নন্দনকানন পূজা উদযাপন পরিষদ রথের পুকুর পাড় বালক সাধু আশ্রমে রাত ৮ ঘটিকায় পূজা পরিদর্শন করেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

এসময় তিনি বলেন,যুগ যুগ ধরে চিরায়ত বাংলা সর্বজনীন বোধে অসাম্প্রদায়িক চেতনার পীঠস্থান। ধর্মীয় ভেদ বুদ্ধিতে এই দেশ স্বাধীন হয়নি। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে। যার ধারাবাহিক রক্ষা করে যাচ্ছে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা। তার পরশে বাংলাদেশ এখন সুসজ্জিত একটি দেশ। ধর্মীয় ভাবধারায় যার যার ধর্ম সেই নির্বিঘ্নে পালন করে যাচ্ছে শেখ হাসিনার বদৌলতে।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শ্রী অরুণ কান্তি দাস(কানু), সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, এ এম কুতুবউদ্দিন চৌধুরী, রথের পুকুর পাড় বালক সাধু আশ্রমের সভাপতি শ্রী সুমন মজুমদার, সাধারণ সম্পাদক শ্রী মিনাল কান্তি দত্ত, আশীষ চক্রবর্তী বাচ্চু, শ্রী সুব্রত দত্ত বাবু, শ্রী রৌদ্রেন দে চৌধুরী বাবুন, শ্রী বাবু চক্রবর্তী, শ্রী তপন চক্রবর্তী (জুনু), শ্রী অনিক চক্রবর্তী জিতু, রাহুল দাস সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর